ক্রমিক নং |
বিবরণ |
পিডিএফ লিঙ্ক |
মন্তব্য |
১ |
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত ১ম ত্রৈমাসিক প্রতিবেদনসমুহ ২০২২-২০২৩ |
|
|
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত ১ম ত্রৈমাসিক অগ্রগতি প্রতিবেদন
|
|
|
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা ও আপিল কর্মকর্তার তথ্য ওয়েবসাইটে ত্রৈমাসিক ভিত্তিতে হালনাগাদকরণ |
 |
|
নির্দিষ্ট সময়ে অনলাইন,অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিস্পত্তি প্রতিবেদন |
 |
|
অভিযোগ নিস্পত্তি সংক্রান্ত ত্রৈমাসিক প্রতিবেদন ঊর্ধতন কর্তৃপক্ষ বরাবর প্রেরণ
|
|
|
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত প্রশিক্ষণে কর্মকর্তা কর্মচারি মনোনয়ন ১ম ত্রৈমাসিক
|
|
|
|
|
|
২ |
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত ২য় ত্রৈমাসিক প্রতিবেদনসমুহ ২০২২-২০২৩
|
|
|
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত ২য় ত্রৈমাসিক অগ্রগতি প্রতিবেদন
|
|
|
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা ও আপিল কর্মকর্তার তথ্য ওয়েবসাইটে ত্রৈমাসিক ভিত্তিতে হালনাগাদকরণ
|
|
|
নির্দিষ্ট সময়ে অনলাইন,অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিস্পত্তি প্রতিবেদন
|

|
|
অভিযোগ নিস্পত্তি সংক্রান্ত ত্রৈমাসিক প্রতিবেদন ঊর্ধতন কর্তৃপক্ষ বরাবর প্রেরণ
|
|
|
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত প্রশিক্ষণে কর্মকর্তা কর্মচারি মনোনয়ন ২য় ত্রৈমাসিক
|
 |
|
|
|
|
৩ |
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত ৩য় ত্রৈমাসিক প্রতিবেদনসমুহ ২০২২-২০২৩
|
|
|
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত ৩য় ত্রৈমাসিক অগ্রগতি প্রতিবেদন
|
|
|
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা ও আপিল কর্মকর্তার তথ্য ওয়েবসাইটে ত্রৈমাসিক ভিত্তিতে হালনাগাদকরণ
|
|
|
নির্দিষ্ট সময়ে অনলাইন,অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিস্পত্তি প্রতিবেদন
|
|
|
অভিযোগ নিস্পত্তি সংক্রান্ত ত্রৈমাসিক প্রতিবেদন ঊর্ধতন কর্তৃপক্ষ বরাবর প্রেরণ
|
|
|
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্তপ্রশিক্ষণে কর্মকর্তা কর্মচারি মনোনয়ন ৩য় ত্রৈমাসিক
|
|
|
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ও জিআরএস বিষয়ক সভার নোটিশ,কার্যবিবরণী
|
|
|
৪ |
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত ৪র্থ ত্রৈমাসিক প্রতিবেদনসমুহ ২০২২-২০২৩
|
|
|
|
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত প্রশিক্ষণে কর্মকর্তা কর্মচারি মনোনয়ন
|
|
|
|
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ও জিআরএস বিষয়ক সভার নোটিশ
|
|
|
|
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ও জিআরএস বিষয়ক সভার কার্যবিবরণী
|
 |
|
|
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা ও আপিল কর্মকর্তার তথ্য ওয়েবসাইটে ত্রৈমাসিক ভিত্তিতে হালনাগাদকরণ
|
 |
|
|
নির্দিষ্ট সময়ে অনলাইন,অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিস্পত্তি প্রতিবেদন(এপ্রিল,মে,জুন-২০২৩)
|
|
|
|
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ও জিআরএস বিষয়ক প্রশিক্ষণের নোটিশ
|
|
|